শিক্ষক
- আবদুল্লাহ্ আল-নিটাব খাঁন - আঁধারে আলোর রেখা ২৮-০৪-২০২৪

আজি গাহিব কিসের গান-
আজি করিব কিসের দান,
আমার যত প্রতিভা আছে
সেতো তোমারই স্ম্মান।

আজি বাজাবো কিসের বীণ-
আজি শুধবো কিসের ঋণ,
আমার যত গর্ব আছে
সেতো তোমার পদেই বিলীন।

আজি মুগ্ধ কিসে প্রান-
আজি করবো কি অভিমান,
আমার যত সার্থকতা আছে
সে তো তোমারই অবদান।

আজি মোর কিসের শুরু-
কিসে আমি হয়েছি পুরু,
পিতা লালিলো মানুষ রুপে
মনুষ্যত্ব গড়িলো শিক্ষা গুরু।

২৪ অক্টোব র ২০১৫ ইং
০৯ কার্ত্তিক ১৪২২ বাংলা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।